ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ || ৩ আশ্বিন ১৪৩১
Breaking:
ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প      বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাসায় ফিরেছেন খালেদা জিয়া        সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার কারণ জানালেন আসিফ নজরুল        ফ্যাসিবাদে জড়িতদের বিচারের আওতায় আনা হবে : তথ্য উপদেষ্টা        যেসব পুলিশ সদস্য এখনো কর্মস্থলে যোগদান করেনি, তাদের আর যোগদান করতে দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা     
৩৭

কুমিল্লা ইপিজেডে ৪০ লাখ ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৪  

কুমিল্লা ইপিজেডে ৪০ লাখ ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি

কুমিল্লা ইপিজেডে ৪০ লাখ ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি


চীনা কোম্পানি তিয়ানহুই বাটন (বিডি) কোম্পানি লিমিটেড কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের একটি গার্মেন্টস এক্সেসরিজ উৎপাদন কারখানা স্থাপন করবে।

তারা বার্ষিক ৭০ কোটি পিসি বিভিন্ন ধরণের বোতাম, যেমন- প্লাস্টিক বোতাম, রেসিন বোতাম, এবিএস বোতাম, মেটাল বোতাম ও চট চামড়ার এক্সেসরিজ তৈরি করতে ৪০ লাখ মার্কিন ডলার বিনিয়োগ করবে। এই বিদেশী কোম্পানি ১৩৯ জন বাংলাদেশি নাগরিকের জন্য চাকরির সুযোগ তৈরি করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমানের উপস্থিতিতে আজ নগরীর বেপজা কমপ্লেক্সে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ (বেপজা) ও তিয়ানহুই বাটন (বিডি) কোম্পানি লিমিটেডের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বেপজার সদস্য (বিনিয়োগ প্রচার) মো. আশরাফুল কবির ও তিয়ানহুই বাটনের (বিডি) চেয়ারম্যান উইরং নি  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, সদস্য (অর্থ) এ এন এম ফয়জুল হক, নির্বাহী পরিচালক (প্রশাসন) এ এস এম জামশেদ খোন্দকার, নির্বাহী পরিচালক (বিনিয়োগ প্রচার) মো. তানভীর হোসেন, নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম, নির্বাহী পরিচালক মসিহউদ্দিন বিন মেসবাহ ও নির্বাহী পরিচালক (জনসংযোগ) এ এস এম আনোয়ার পারভেজসহ প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 






মুক্তআলো২৪.কম

 
 
আরও পড়ুন
অর্থ ও বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত