ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১
Breaking:
অবিলম্বে মিথ্যা ও গায়েবি মামলা প্রত্যাহারের দাবি মির্জা ফখরুলের      মানবাধিকার লঙ্ঘনের তথ্য দেওয়ার আহ্বান জাতিসংঘ ফ্যাক্ট-ফাইন্ডিং দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ : ধর্ম উপদেষ্টা        যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার        একটি মহল অন্তর্বর্তী সরকারকে অনির্দিষ্টকাল ক্ষমতায় রাখতে চায়        চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার        আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনাসহ ২২৮ জনের বিরুদ্ধে ৫ অভিযোগ     
৮২

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪  

বিএনপি-জামায়াতের তান্ডবে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াতের তান্ডবে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী


প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় দেশব্যাপী বিএনপি-জামায়াতের তান্ডব চলাকালে হামলার শিকার হয়ে আহতদের দেখতে আজ বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন।

তিনি বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরি ইউনিটে যান এবং বিএনপি-জামায়াতের হামলা ও নৃশংসতার সময় আহত হয়ে সেখানে চিকিৎসাধীনদের অবস্থার খোঁজখবর নেন।

প্রধানমন্ত্রী আহতদের সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা দেন।
স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা ও স্থানীয় সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এ সময় উপস্থিত ছিলেন।
এর আগে, প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সকালে সহিংসতার সময় অগ্নিসংযোগ ও ভাঙচুরে ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোর অবস্থা দেখতে রাজধানীর মিরপুর ১০-এ মেট্রোরেল স্টেশন এবং আজ সকালে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ভবন পরিদর্শন করেন। 






মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত