ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১
Breaking:
অবিলম্বে মিথ্যা ও গায়েবি মামলা প্রত্যাহারের দাবি মির্জা ফখরুলের      মানবাধিকার লঙ্ঘনের তথ্য দেওয়ার আহ্বান জাতিসংঘ ফ্যাক্ট-ফাইন্ডিং দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ : ধর্ম উপদেষ্টা        যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার        একটি মহল অন্তর্বর্তী সরকারকে অনির্দিষ্টকাল ক্ষমতায় রাখতে চায়        চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার        আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনাসহ ২২৮ জনের বিরুদ্ধে ৫ অভিযোগ     
২০১

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নিহত ৯

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ জুন ২০২৪  


কক্সবাজারের উখিয়ায় বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ভারী বর্ষণের ফলে পাহাড় ধসে ৯ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। আজ ভোররাতে বালুখালী পানবাজার ও হাকিম পাড়া ক্যাম্পে এই দুর্ঘটনা ঘটে।ক্যাম্পের দায়িত্বরত আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর বিষয়টি বাসস’কে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ভোর রাতের দিকে ক্যাম্প-৯ ও ১০ এর পানবাজার এবং হাকিমপাড়ায় পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে মাটি চাপা পড়ে কয়েকটি বসতি। পানবাজার ক্যাম্পে স্থানীয় একজনসহ ৫ জন ও হাকিমপাড়া ক্যাম্পে ৪ জন নিহত হয়েছেন।
নিহতরা হলেন মো. হারেছ (১২), ফুতুনি(৩৪), মো. কালাম, সেলিনা খাতুন, আবু মেহের, জয়নব বিবি, হোসেন আহমদ(৩২), তাঁর স্ত্রী আনোয়ারা বেগম(২৮) ও তাদের সন্তান আবদুল করিম (৪)।
নিহতদের মরদেহ উপজেলা প্রশাসনের হেফাজতে রাখা হয়েছে।
এপিবিএন কর্মকর্তা জানান, পুলিশ ও ক্যাম্পের লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এখনও উদ্ধার অভিযান অভ্যাহত রেখেছে।
উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৪ বছরের এক শিশু, ১২ বছরের এক কিশোর ও কয়েকজন নারী রয়েছেন।






মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত