ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১
Breaking:
কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দের আবু সাঈদের কবর জিয়ারত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দুর্নীতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা        ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি আজ আমিরাত থেকে দেশে ফিরছেন        গণভবন পরিদর্শনে তিন উপদেষ্টা        গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস     
১১৬৮

কানাডার প্রাদেশিক নির্বাচনে এমপিপি পদে ফের মৌলভীবাজারের ডলি বেগম

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ জুন ২০২২  

বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগম

বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগম


সদেরা সুজন।। দ্বিতীয় বারের মতো বিশাল ভোটের ব্যবধানে কানাডার অন্টারিও প্রদেশের প্রাদেশিক নির্বাচনে এমপিপি পদে স্কারবরো সাউথ ওয়েস্ট আসন থেকে পুনরায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগম। প্রায় ৫ হাজার ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো বাংলাদেশী কানাডিয়ান ডলি বেগম এমপিপি নির্বাচিত। প্রাপ্ত ভোট ১১,২৬৬ । একই আসনে ২০১৮ সালেও বিপুল ভোটে জয়ি হয়েছিলেন।

তাঁর দুবারের জয়ে গর্বীত বাংলাদেশি কমিউনিটির মানুষেরা।তাঁর জন্ম মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায়। মিষ্টিমুখের নম্র-ভদ্র, শিক্ষিত এবং কমিউনিটির প্রিয়ভাজন মেয়েটি নির্বাচিত হওয়াতে আনন্দিত, উল্লাসিত প্রবাসীরা।অভিনন্দন ডলি বেগম। তোমার জয়ে গর্বীত প্রবাসীরা, গর্বীত বাংলাদেশ।

কমিউনিরি প্রিয় মুখ ডলি বেগম দ্বিতীয় বারের মতো এমপিপি নির্বাচিত হওয়াতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন কমিউনিটির সর্বস্তরের মানুষেরা ও বিভিন্ন সংগঠন। অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দেশদিগন্ত মিডিয়া পরিচালিত কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি-সিবিএনএ২৪ডটকমের প্রধান নির্বাহী সদেরা সুজন।

আসছে বিস্তারিত...







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
প্রবাস ভাবনা বিভাগের সর্বাধিক পঠিত