ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ || ৩ আশ্বিন ১৪৩১
Breaking:
ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প      বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাসায় ফিরেছেন খালেদা জিয়া        সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার কারণ জানালেন আসিফ নজরুল        ফ্যাসিবাদে জড়িতদের বিচারের আওতায় আনা হবে : তথ্য উপদেষ্টা        যেসব পুলিশ সদস্য এখনো কর্মস্থলে যোগদান করেনি, তাদের আর যোগদান করতে দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা     
৬৯

ডেমোক্রেটিক পার্টির মনোনয়ন পেলেন কমলা

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৪  


কমলা হ্যারিস বৃহস্পতিবার শিকাগোতে উচ্ছ্বসিত জনতার সামনে ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থীর মনোনয়ন পেয়েছেন।তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, যদি তিনি নভেম্বরের নির্বাচনে রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করেন, তাহলে তিনি ‘নতুনভাবে এগিয়ে যাবেন’।

৫৯ বছর বয়সী হ্যারিস মার্কিন রাজনৈতিক ইতিহাসের সবচেয়ে অসাধারণ পরিবর্তনগুলোর মধ্যে প্রধান নীতি অনুসরণ করে আমেরিকানদের জন্য ঐক্য এবং সম্ভাবনার বার্তা দিয়েছেন।
হ্যারিস ‘আমাদের দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার’ চেষ্টা এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের মতো বিদেশী ‘অত্যাচারী’দের সাথে সহযোগিতা করার জন্য ট্রাম্পকে অভিযুক্ত করেন।
ভাইস প্রেসিডেন্ট হ্যারিস বিশাল উল্লসিত জনতার সামনে বলেছেন, ‘যাদের গল্প শুধুমাত্র পৃথিবীর সর্বশ্রেষ্ঠ জাতির ইতিহাসে লেখা হতে পারে তাদের সকলের পক্ষে’ আমি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার জন্য আপনাদের মনোনয়ন গ্রহণ করছি।’
তিনি শপথ নিয়ে বলেন,‘আমি এমন একজন প্রেসিডেন্ট হব যিনি আমাদের সর্বোচ্চ আকাক্সক্ষার চারপাশে ঐক্যবদ্ধ করবেন।’





মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত