ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪ || ৩ কার্তিক ১৪৩১
Breaking:
২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  স্বামীর কবরে চিরনিদ্রায় মতিয়া চৌধুরী        হাইকোর্টে ৫৪টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি        শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি        রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির     
২৮০

পাবনায় ট্রাক চাপায় মুক্তিযোদ্ধা নিহত : আহত ৪

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ মার্চ ২০২৪  


পাবনার সাঁথিয়ায় ট্রাক চাপায় একজনা নিহত ও  চারজন আহত হয়েছেন। রোববার দুপুরে সাঁথিয়া উপজেলার বড় পাথাইলহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতের পরিচয় তিনি বীর মুক্তিযোদ্ধা আকসেদ মন্ডল (৮৫) সাঁথিয়া উপজেলার বড় পাথাইলহাট গ্রামের মৃত নশের আলীর ছেলে।

আহতরা হলেন- একইগ্রামের জহুরুল ইসলাম (৩৫), শাহিদা খাতুন (৩৭), নুর ইসলাম মন্ডল (৬০) ও রতন মোল্লা (৩০) কে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বাঘাবাড়ী-চাটমোহর আঞ্চলিক সড়কের সাঁথিয়া বড় পাথাইল হাট নামক স্থানে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানে ঢুকে পড়ে। এ সময় দোকানে বসে থাকা বীর মুক্তিযোদ্ধা আকসেদ মন্ডল ঘটনাস্থলেই নিহত এবং চারজন আহত হন।
ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারর কাছে হমÍাস্তর করা হয়েছে। জানাযা দাফন শেষে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবে। চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।বাসস







মুক্তআলো২৪.কম

 
 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত