ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১
Breaking:
কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দের আবু সাঈদের কবর জিয়ারত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দুর্নীতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা        ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি আজ আমিরাত থেকে দেশে ফিরছেন        গণভবন পরিদর্শনে তিন উপদেষ্টা        গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস     
২৮৫০

সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন :এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯  

অসুস্থ স্ত্রীর পাশে এ্যাড.শামসুল হক টুকু এমপি

অসুস্থ স্ত্রীর পাশে এ্যাড.শামসুল হক টুকু এমপি

আজ সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার ফেসবুক পেইজে এক খোলা চিঠিতে তিনি দেশবাসীর কাছে তার  অসুস্থ স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

প্রিয় এলাকাবাসী,আসসালামু আলাইকুম।আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় একাদশ জাতীয় সংসদের ৩য় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আপনাদের প্রতি।

আশা করছিলাম আপনাদের নিয়ে এলাকার সামগ্রিক উন্নয়ন কাজে লিপ্ত থাকবো। হটাৎ করে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থ স্ত্রী কে নিয়ে দেশের বাহিরে থাকার কারনে আপনাদের সাথে যোগাযোগ রাখতে পারছিনা।আমি শিগ্রই এলাকায় আসবো।

সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন,মহান আল্লাহপাক যেন তাকে সুস্থ করে তোলেন। সবাই ভাল থাকবেন ধন্যবাদ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
সূত্রঃফেসবুক

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত