ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪ || ৩ কার্তিক ১৪৩১
Breaking:
২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  স্বামীর কবরে চিরনিদ্রায় মতিয়া চৌধুরী        হাইকোর্টে ৫৪টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি        শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি        রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির     
৮৮

সাকিবের নিরাপত্তা নিয়ে যা বললেন ক্রীড়া উপদেষ্টা

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২৪  

সাকিবের রাজনৈতিক ক্যারিয়ার জনগণের সামনে তাকেই স্পষ্ট করতে হবে : যুব ও ক্রীড়া উপদেষ্টা

সাকিবের রাজনৈতিক ক্যারিয়ার জনগণের সামনে তাকেই স্পষ্ট করতে হবে : যুব ও ক্রীড়া উপদেষ্টা


অন্তর্বর্তী সরকারের যুব, ক্রীড়া এবং শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন, ক্রিকেটার সাকিব আল হাসানকে একজন খেলোয়াড় হিসেবে যতটা নিরাপত্তা দেয়া দরকার তা দেয়া হবে। 

আজ রোববার শ্রম মন্ত্রণালয়ের সভা কক্ষে শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের লভ্যাংশের চেক প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 
ক্রিকেটার সাকিব আল হাসানকে তার রাজনৈতিক ক্যারিয়ারের বিষয়টি জনগণের সামনে স্পষ্ট করার আহ্বান জানিয়ে যুব ও উপদেষ্টা বলেন, সাকিব আল হাসানের পরিচয় দুটি, এটি মনে রাখতে হবে। তিনি একজন ক্রিকেট খেলোয়াড়। সে হিসেবে তার যতটা নিরাপত্তা দেয়া দরকার সেটা দেয়া হবে। অপরদিকে তিনি একজন রাজনীতিবিদও। আওয়ামী লীগের হয়ে রাজনীতি করেছেন, সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। 
রাষ্ট্রের জায়গা থেকে রাষ্ট্র প্রত্যেক নাগরিককেই নিরাপত্তা দিতে বাধ্য এবং সেটা আমরা অবশ্যই করব জানিয়ে উপদেষ্টা বলেন, জনগণের যদি কোথাও ক্ষোভ থাকে, তাহলে সেটা আমাকে রিডিউস করতে (কমাতে) হবে আমার কথা দিয়ে। আমার মনে হয়, তার নিজের জায়গা পরিষ্কার করা প্রয়োজন, রাজনৈতিক জায়গা থেকে, তার যে রাজনৈতিক অবস্থান, তা নিয়ে কথা বলা প্রয়োজন। অলরেডি মাশরাফি বিন মুর্তজা কথা বলেছেন।
আসিফ মাহমুদ আরও বলেন, জনগণের পক্ষ থেকে যদি নিরাপত্তার ঝুঁকি থাকে, সেটা কেউ কাউকে আসলে দিতে পারবে না। শেখ হাসিনাকেও নিরাপত্তা দেওয়া যায়নি, তাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে। সে জায়গায় রাজনৈতিক বিষয়টি পরিষ্কার করা প্রয়োজন বলে মনে করি। 






মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত