ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১
Breaking:
কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দের আবু সাঈদের কবর জিয়ারত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দুর্নীতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা        ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি আজ আমিরাত থেকে দেশে ফিরছেন        গণভবন পরিদর্শনে তিন উপদেষ্টা        গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস     
১৮৭

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নিহত ৯

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ জুন ২০২৪  


কক্সবাজারের উখিয়ায় বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ভারী বর্ষণের ফলে পাহাড় ধসে ৯ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। আজ ভোররাতে বালুখালী পানবাজার ও হাকিম পাড়া ক্যাম্পে এই দুর্ঘটনা ঘটে।ক্যাম্পের দায়িত্বরত আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর বিষয়টি বাসস’কে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ভোর রাতের দিকে ক্যাম্প-৯ ও ১০ এর পানবাজার এবং হাকিমপাড়ায় পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে মাটি চাপা পড়ে কয়েকটি বসতি। পানবাজার ক্যাম্পে স্থানীয় একজনসহ ৫ জন ও হাকিমপাড়া ক্যাম্পে ৪ জন নিহত হয়েছেন।
নিহতরা হলেন মো. হারেছ (১২), ফুতুনি(৩৪), মো. কালাম, সেলিনা খাতুন, আবু মেহের, জয়নব বিবি, হোসেন আহমদ(৩২), তাঁর স্ত্রী আনোয়ারা বেগম(২৮) ও তাদের সন্তান আবদুল করিম (৪)।
নিহতদের মরদেহ উপজেলা প্রশাসনের হেফাজতে রাখা হয়েছে।
এপিবিএন কর্মকর্তা জানান, পুলিশ ও ক্যাম্পের লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এখনও উদ্ধার অভিযান অভ্যাহত রেখেছে।
উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৪ বছরের এক শিশু, ১২ বছরের এক কিশোর ও কয়েকজন নারী রয়েছেন।






মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত